কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই কিশোর আটক

 রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার, ১১:২৪ | কটিয়াদী 


কটিয়াদীতে নয় বছর বয়সের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নাসির উদ্দিন (১৪) ও নাঈম মিয়া (১২) নামে দুই কিশোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৭ আগস্ট) বিকালে উপজেলার চান্দপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই কিশোরের মধ্যে নাসির উদ্দিন উপজেলার চান্দপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মহরম আলীর ছেলে এবং নাঈম এই গ্রামের কাজল মিয়ার ছেলে।

নির্যাতিতার মা ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১৫ আগস্ট) বিকালে শিশুটি বাড়ির পাশে মাঠে গরু চড়াতে গেলে একই এলাকার তিন কিশোর জলাশয়ে মাছ ধরার সময় তাকে দেখতে পেয়ে জোরপূর্বক রাজিবের ফিশারীতে নিয়ে ধর্ষণের জন্য কাপড় খোলার চেষ্টা করে। এ সময় তাদের চাচা জালালকে আসতে দেখে তিন কিশোর মেয়েটিকে ফেলে রেখে পালিয়ে যায়।

নির্যাতিতার মায়ের মৌখিক অভিযোগে শুক্রবার (১৭ আগস্ট) বিকালে অভিযুক্ত কিশোরদের বাড়ি থেকে নাসির উদ্দিন ও নাঈম মিয়াকে আটক করে পুলিশ। এ সময় অপর অভিযুক্ত মো. হক মিয়া (১১)  পালিয়ে যায়। সে মো. কোকিল মিয়ার ছেলে।

কটিয়াদী মডেল থানার ওসি মো. জাকির রব্বানী বলেন, চান্দপুর মধ্যপাড়া গ্রামের এক শিশুকে ধর্ষণ চেষ্টার মৌখিক অভিযোগে দুই কিশোরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর