কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পাকুন্দিয়ায় তাবলীগ জামাতের সাথে এমপি’র মতবিনিময়


 স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৪:৩৪ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া উপজেলা তাবলীগ জামাতের লোকজনের সাথে মতবিনিময় করেছেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার পাটুয়াভাঙ্গার দরগা বাজারস্থ এমপি’র বাসভবন ‘শিকড়’ এ এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি ছাড়াও উপজেলা তাবলীগ জামাতের আমীর অধ্যাপক আমজাদ হোসেন, নারান্দী ইউপি চেয়ারম্যান সাবেক ভিপি শফিকুল ইসলাম, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি ফরিদ উদ্দিন, তাবলীগ জামাতের হারুন অর রশীদ, মুহিবুল্লাহ বচ্চন প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় এমপি সোহরাব বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ইসলামের খেদমতে আলেম উলামাদের সাথে নিয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছেন। মাদ্রাসা, মসজিদ, এতিমখানাসহ সকল ইসলামী কাজে উন্নয়ন করে যাচ্ছেন। মাদ্রাসা সনদ স্বীকৃতিসহ শিক্ষকদের জীবনমান উন্নয়নে এবং মাদ্রাসা শিক্ষার্থীদের উচ্চতর শিক্ষা নিশ্চিতকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন।

এমপি আরো বলেন, দেশের সকল আলেম উলামা ও ধর্মপ্রাণ মুসল্লীরা অতীতে আমাদের সাথে ছিলেন, ভবিষ্যতেও সরকারের পাশে থেকে দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে তিনি আশা প্রকাশ করেন। ধর্মের দোহাই দিয়ে যাতে কেউ বিপথগামী হতে না পারে সেজন্য তাবলীগ জামাতের লোকজনকে আরও বেশি সচেতন হওয়ার পরামর্শ দেন এমপি।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ