কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জ সরকারি বালক স্কুলের পরিত্যক্ত মাঠটিকে খেলার উপযোগী করলেন ইউএনও মাসউদ



 স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার, ৮:৩৩ | খেলাধুলা 


কিশোরগঞ্জ জেলা শহরের আলোরমেলা এলাকায় সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠটি কয়েক বছর যাবৎ পরিত্যক্ত অবস্থায় পড়েছিল। এডিসি হিসেবে সদ্য পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ সেই মাঠটিকে খেলার উপযোগী করে সেখানে ফিরিয়ে এনেছেন খেলাধুলা।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকালে সংস্কার করা মাঠটিতে অনুষ্ঠিত হলো উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর তৃতীয় স্থান নির্ধারণী খেলা। এর মাধ্যমে মাঠটিতে খেলাধুলা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ। এতে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম খান মাসুম, জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু, যশোদল ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন, মহিনন্দ ইউপি চেয়ারম্যান মো. মনসুর আলী প্রমুখ বক্তব্য রাখেন।

তৃতীয় স্থান নির্ধারণী এই খেলায় যশোদল ইউনিয়ন ও মহিনন্দ ইউনিয়ন মুখোমুখি হয়। খেলায় যশোদল ইউনিয়ন ৩-২ গোলে মহিনন্দ ইউনিয়নকে পরাজিত করে। খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ জানান, সম্প্রতি মাঠটিকে খেলার জন্য উপযোগী করে তোলা হয়েছে। মাঠটিতে শুক্রবার মহিনন্দ ও যশোদলের (অনুর্ধ্ব ১৭) খেলোয়াড়দের বাছাই করে খেলাটি পরিচালনার মাধ্যমে মাঠটিতে খেলাধুলা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

এছাড়া মাঠটির পাশে পরিত্যক্ত বিশাল পুকুরটিতে সুইমিং পুল স্থাপন করে সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়। মাদকের করালগ্রাস থেকে ফিরিয়ে এনে যুব সমাজকে ক্রীড়ামুখী করার লক্ষ্যে এ ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও মো. আব্দুল্লাহ আল মাসউদ মন্তব্য করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ