কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার, ৯:২৩ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মোকলেছুর রহমানের সাথে প্রেসক্লাব সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়া, সহ-সভাপতি ও দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি শামছুল আলম শাহীন, সাবেক সহ-সভাপতি ও যুগান্তর প্রতিনিধি এম. সাঈদুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি খন্দকার আছাদুজ্জামান, যুগ্ম সম্পাদক ও আরটিভির জেলা প্রতিনিধি তানভীর হায়দার ভূঁইয়া, কোষাধ্যক্ষ ও আমাদের অর্থনীতির প্রতিনিধি আরিফুল হাসান আরজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাতৃছায়ার প্রতিনিধি তরীকুল হাসান শাহীন, সদস্য সংবাদের প্রতিনিধি রাজন সরকার, নয়াদিগন্ত প্রতিনিধি ক.ম মুহিবুল্লাহ বচ্চন, খবরের প্রতিনিধি দিলীপ রবিদাস, নওরোজ প্রতিনিধি আবদুল হান্নান, আমার বাংলাদেশের নিউজ ডেক্স ইনচার্জ শাহরিয়া হৃদয়, বর্তমান খবরের প্রতিনিধি হুমায়ূন কবীর, পাকুন্দিয়া প্রতিদিনের নির্বাহী সম্পাদক নূরুল জান্নাত মান্না উপস্থিত ছিলেন।

মতবিনিময় কালে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মোকলেছুর রহমান সাংবাদিকদের বলেন, সকলের সহযোগিতায় উপজেলার উন্নয়নমূলক কাজ করতে চাই। সেজন্য তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর