কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীর কুখ্যাত মাদক ব্যবসায়ী জিনু’র দুই বছরের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার, ১:০৪ | কটিয়াদী 


কটিয়াদী উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী জিনু ভূঁইয়া (৪০) কে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২২ সেপ্টেম্বর) বিকালে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

দণ্ডিত মাদক ব্যবসায়ী জিনু ভূঁইয়া কটিয়াদী উপজেলার চান্দপুর শেখেরপাড় গ্রামের নিভু ভূঁইয়ার ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ কটিয়াদী উপজেলার চান্দপুর শেখেরপাড় থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী জিনু ভূঁইয়াকে ৪০ পিস ইয়াবাসহ আটক করেন।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ৪০পিস ইয়াবা ট্যাবলেটসহ জিনু ভূঁইয়াকে আটক করা হয়। তার ছেলেও একজন মাদক ব্যবসায়ী। জিনু ভূঁইয়া ও তার ছেলের বিরুদ্ধে মাদক রাখার অপরাধে মামলা রয়েছে। জিনু ভূঁইয়ার দুই স্ত্রী। তারা দু’জনও মাদক ব্যবসায়ী। এছাড়া জিনু ভূঁইয়ার মেয়েও মাদক ব্যবসায়ী। পুরো পরিবার মাদক ব্যবসায়ী।

জিনু ভূঁইয়াকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়েছে। অর্থদণ্ড অনাদায়ে তাকে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর