কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় কুপিয়ে তরুণ হত্যায় আটক এক, চাপাতি উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ৪ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় চাপাতি দিয়ে কুপিয়ে সোহেল মিয়া (২০) নামে এক তরুণ হত্যায় মানিক মিয়া (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ। বুধবার (৩ অক্টোবর) রাতে সংঘটিত এই হত্যাকাণ্ডের পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে মানিক মিয়াকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (৪ অক্টোবর) ভোরে ঘটনাস্থলের পাশের একটি পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়।

আটক হওয়া মানিক মিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের অমরপুর গ্রামের রাশিদ মিয়ার ছেলে। অন্যদিকে হত্যাকাণ্ডের শিকার সোহেল মিয়া একই গ্রামের মজনু মিয়ার ছেলে।

বুধবার (৩ অক্টোবর) রাত ৮টার দিকে অমরপুর গ্রামের সোহেল মিয়া জাঙ্গালিয়া বাজার থেকে বাড়ি যাওয়ার পথে কাজিহাটি এলাকার রাস্তায় পৌঁছামাত্র পূর্বপরিকল্পিতভাবে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধারের পর ঘটনায় জড়িতদের ধরতে অভিযানে নামে। পরে রাতেই অভিযান চালিয়ে একই গ্রামের মানিক মিয়াকে আটক করা হয়। পরে মানিকের দেয়া তথ্যানুযায়ি তাকে সাথে নিয়ে বৃহস্পতিবার (৪ অক্টোবর) ভোর রাতে পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থলের পাশের একটি পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম বলেন, ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। তার দেয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়েছে। এছাড়া এ ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ সংক্রান্ত সংবাদ: পাকুন্দিয়ায় তরুণকে কুপিয়ে হত্যা


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর