কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

রাষ্ট্রপতির গণসংবর্ধনা ঘিরে পাকুন্দিয়ায় ব্যাপক প্রস্তুতি


 স্টাফ রিপোর্টার | ৬ অক্টোবর ২০১৮, শনিবার, ৬:৪২ | পাকুন্দিয়া  


ভাটির শার্দুল মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। আগামি ৮ই অক্টোবর বিকাল ৩টায় কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজ মাঠ প্রাঙ্গণে এ গণসংবর্ধনা দেয়া হবে।

গণসংবর্ধনা অনুষ্ঠানে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এর নেতৃত্বে পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলা থেকে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক বর্ণাঢ্য শোভাযাত্রা নিয়ে সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেবেন।

রাষ্ট্রপতির আগমন ও গণসংবর্ধনাকে ঘিরে দুই উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। গণসংবর্ধনা অনুষ্ঠানকে সফল করার জন্য ব্যাপক প্রস্তুতি নেয়া হচ্ছে। দুই উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে নেতৃবৃন্দকে নিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা গেছে, দুই উপজেলা থেকে কয়েক হাজার নারী ও পুরুষ নেতাকর্মী সমর্থকরা ব্যানার ফেস্টুন, ঢাকঢোল, হাতি ও একই ধরনের পোশাক পরে শোভাযাত্রায় অংশ নেবেন। যাতায়াতের জন্য শতাধিক বাস, পিকআপ, সিএনজি, অটোবাইক ও সহস্রাধিক মোটরবাইক ব্যবহার করা হবে। সংবর্ধনা ও শোভাযাত্রা সফল করার লক্ষ্য গত কয়েকদিন ধরে এলাকায় থেকে তদারকির পাশাপাশি নিরলস পরিশ্রম করছেন এমপি সোহরাব উদ্দিন।

এ ব্যাপারে জানতে চাইলে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেন, ভাটির প্রাণপুরুষ মো. আবদুল হামিদ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জবাসী অত্যন্ত আনন্দিত। জেলাবাসীর পক্ষ থেকে তাই ভাটির শার্দুলকে স্মরণকালের বৃহত্তম গণসংবর্ধনা দেয়া হচ্ছে। এনিয়ে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। সংবর্ধনা অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে পাকুন্দিয়া ও কটিয়াদী থেকে কয়েক হাজার নারী ও পুরুষ নেতাকর্মী সমর্থকরা বর্ণাঢ্য শোভাযাত্রা নিয়ে অংশ নেবে।

ভাটির শার্দুলের প্রতি সম্মান রেখে গণসংবর্ধনা অনুষ্ঠান সফল করার জন্য সকলকে সুশৃঙ্খলভাবে অংশ নেয়ার জন্য অনুরোধ করেন তিনি।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ