কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবের নতুন ইউএনও ইসরাত সাদমীন


 স্টাফ রিপোর্টার | ৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ৭:৫৩ | প্রশাসন 


টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইসরাত সাদমীনকে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়েছে। ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখা থেকে গত ৭ অক্টোবর জারি করা এক প্রজ্ঞাপনে তাঁকে ভৈরব উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়।

ইসরাত সাদমীন ২০১৭ সালের ৯ জানুয়ারি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছিলেন।

সেখানে এক বছর ১০ মাস দায়িত্ব পালন কালে ইসরাত সাদমীন পর পর দুই বার টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত হন। প্রশাসনিক দক্ষতা ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুরত্বপূর্ণ ভূমিকাসহ সামাজিক উন্নয়ন, বাল্য বিবাহ নিরোধ ও শিক্ষা খাতে বিশেষ অবদানের জন্য তিনি এই স্বীকৃতি লাভ করেন।

বিশেষ করে বাল্য বিবাহ বন্ধ করার ক্ষেত্রে সেখানে তিনি বলিষ্ঠ ভূমিকা রাখেন। বাল্যবিয়ে বন্ধে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে তিনি গঠন করেন ‘ইউএনও কিশোরী ক্লাব’।

বিসিএস ২৮তম ব্যাচের ক্যাডার ইসরাত সাদমীন ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার গর্বিত সন্তান।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এমএস ইন প্যাথলজিতে মাস্টার্স ডিগ্রি অর্জনকারী ইসরাত সাদমীন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব গ্রহণের আগে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি’র দায়িত্বে ছিলেন।

এর আগে তিনি টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবং বাগেরহাট ও মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ