কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কটিয়াদীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৩ অক্টোবর ২০১৮, শনিবার, ৮:২২ | কটিয়াদী 


কটিয়াদীতে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে মুফতি আনসার আলী নামে এক ব্যক্তির বসতঘর মালামালসহ পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১২ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার করগাঁও ইউনিয়নের লাহুন্দ গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অন্তত ১৫ লাখ টাকায় ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত মুফতি আনসার আলী দাবি করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার (১২ অক্টোবর) রাত ১১টার দিকে বিদ্যুতের শর্টসার্টিক থেকে মুফতি আনসার আলীর ঘরে আগুন লেগে যায়। ৮০হাত লম্বা টিনের ঘরের একাংশে তার ভাই হাদিস মিয়া ও অপর প্রান্তে তাদের মা মজিদা বেগম বসবাস করতেন। তাদের আগুন আগুন চিৎকারে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন।

এছাড়া কটিয়াদী ফায়ার সার্ভিস অফিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে রওনা হয়। কিন্তু সরু এবং ভাঙা রাস্তার কারণে ফায়ার সার্ভিস গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি। প্রায় এক কিলোমিটার পথ রিক্সাযোগে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্ত আনসার আলী জানান, ঘর এবং ঘরের সমস্ত জিনিসপত্র, কাপড় চোপড় ও টাকা পয়সা এবং জরুরী গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে তার অন্তত ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

করগাঁও ইউপি চেয়ারম্যান শরাফত লস্কর পারভেজ জানান, কটিয়াদী ফায়ার সার্ভিসে খবর দিলে তারা আগুন নেভাতে সাহায্য করেন।

কটিয়াদী ফায়ার সার্ভিস থেকে আরিফ বলেন, সংবাদ শুনে তৎক্ষণাৎ রওনা দিলেও সরু এবং ভাঙা রাস্তার কারণে আমাদের গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌঁছাতে পারিনি। প্রায় এক কিলোমিটার দূরে গাড়ি রেখে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান কেয়া বলেন, অগ্নিকাণ্ডের ঘটনা শুনেছি এবং প্রাথমিক ভাবে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার পদক্ষেপ নেয়া হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ