কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় যুবলীগ নেতাসহ দুই যুবককে ঘুমন্ত অবস্থায় পুড়িয়ে হত্যা চেষ্টা

 স্টাফ রিপোর্টার | ২১ অক্টোবর ২০১৮, রবিবার, ৮:২০ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব (৩০) ও তার চাচাতো ভাই রুবেল (৩২) কে ঘুমন্ত অবস্থায় ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২০ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার বাহাদিয়া বাজারে নির্মম এই ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয়দের সহায়তায় মুমূর্ষ অবস্থায় যুবলীগ নেতা রাজিব ও তার চাচাতো ভাই রুবেলকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা। তবে দু’জনের অবস্থাই আশঙ্কাজনক বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

রাজিব এগারসিন্দুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছাড়াও বাহাদিয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

স্থানীয় একাধিক সূত্র জানায়, বাহাদিয়া বাজারের একটি ঘরে রাত্রিযাপন করেন বাহাদিয়া গ্রামের বাহাদিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা রাজিব। প্রতিদিনের মতো শনিবার (২০ অক্টোবর) দিবাগত রাতে রাজিব ও তার চাচাতো ভাই রুবেল রাতের খাবার খেয়ে ঘুমাতে যান।

পরে রাতের কোন এক সময় কে বা কারা ঘরের বাইরে থেকে দরজা আটকিয়ে ওই ঘরে আগুন দেয়। এতে আগুন লেগে দুজনই গুরুতর আহত হন। তাদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নিয়ে ভর্তি করেন।

আগুনে শরীরের অধিকাংশই পুড়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদের বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর