kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পাকুন্দিয়ায় পরীক্ষা কেন্দ্র থেকে পাঁচ শিক্ষককে অব্যাহতি


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৬:২১ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় বৃহস্পতিবার অনুষ্ঠিত এসএসসি ও দাখিল পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন সঙ্গে রাখায় পাঁচজন শিক্ষককে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএও) অন্নপূর্ণা দেবনাথ পরীক্ষা কেন্দ্র পরিদর্শনকালে বিভিন্ন কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত এই পাঁচ শিক্ষকের মোবাইল ফোন জব্দ করেন এবং এবছরের পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেন।

এছাড়া প্রথম দিনের পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের মধ্যে ২৭জন অনুপস্থিত ছিল। এর মধ্যে এসএসসি পরীক্ষার্থী ১২জন ও ১৫জন দাখিল পরীক্ষার্থী।

জানা গেছে, এবছর উপজেলার বিভিন্ন স্কুলের ৯৯১জন পরীক্ষার্থী বাংলা ১মপত্র ও ৬৯১জন দাখিল পরীক্ষার্থীর কুরআন মাজীদ বিষয়ে প্রথমদিন পরীক্ষায় অংশগ্রহণের কথা ছিলো। এর মধ্যে স্কুল শাখায় ১২জন ও মাদ্রাসার ১৫জন পরীক্ষার্থী অনুপস্থিত থাকে।

স্কুল ও মাদ্রাসা শাখায় ২৭জন পরীক্ষার্থী অনুপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন এসএসসি পরীক্ষার কেন্দ্র সচিব পাকুন্দিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফছর উদ্দিন আহম্মদ মানিক ও দাখিল পরীক্ষার কেন্দ্র সচিব তারাকান্দি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. সাইদুর রহমান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ