কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের প্রতিটি মানুষের কাছে পৌঁছুতে চায় কিশোরগঞ্জ নিউজ

 স্টাফ রিপোর্টার | ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, ৬:৪১ | সম্পাদকের বাছাই  


কিশোরগঞ্জের প্রতিটি মানুষ তিনি দেশ-বিদেশের যে প্রান্তেই থাকুন না কেন, সবার কাছেই পৌঁছুতে চায় কিশোরগঞ্জ নিউজ। কিশোরগঞ্জের প্রতিদিনকার সংবাদ, প্রাত্যহিক ঘটনাপ্রবাহ এবং সংবাদ বিশ্লেষণ জানাতে চায় সবাইকে।

কিশোরগঞ্জের মানুষজনের সফলতা-কৃতিত্বের উজ্জ্বলতার রঙ ছড়িয়ে দিতে চায় সবার মাঝে। উন্নয়ন, অগ্রগতি, সম্ভাবনা আর যা কিছু ভালো, তার সঙ্গে থাকতে চায় কিশোরগঞ্জ নিউজ। অনলাইনের মুক্ত দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চায় এক ঈর্ষণীয় উচ্চতায়।

কিশোরগঞ্জবাসীর আস্থা ও বিশ্বাস অর্জনের মধ্য দিয়ে এক অপরিহার্য সংবাদসূত্র হয়ে ওঠতে চায় অল্প সময়ে আলোচনায় আসা এই নিউজ পোর্টালটি। আর এই লক্ষ্যেই পথ চলছে কিশোরগঞ্জ নিউজ

শুক্রবার (১৬ নভেম্বর) রাতে কিশোরগঞ্জ শহরের গৌরাঙ্গ বাজারের সেগুনবাগিচায় কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে কিশোরগঞ্জ নিউজ এর পাঠকপ্রিয়তা ও অগ্রযাত্রা উদযাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম এই প্রত্যাশা ও প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ নিউজ এর ২৭ হাজার ফেসবুক ফলোয়ারকে উৎসর্গ করে কেক কাটা হয়।

কেক কাটেন জেলা প্রেসক্লাব সভাপতি মোস্তফা কামাল, কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি সাইফুল হক মোল্লা দুলু, ডেন্টাল সার্জন ডা. ফারুক আহমেদ, কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, প্রথম আলো প্রতিনিধি তাফছিলুল আজিজ, দৈনিক আমার বাংলাদেশ সম্পাদক সুলতান রায়হান ভূঁইয়া রিপন, কিশোরগঞ্জ নিউজ এর প্ল্যানিং এডিটর আহমাদ ফরিদ, কন্ট্রিবিউটিং এডিটর আহমদ আমিন, বাংলাদেশ মানবাধিকার নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক তারেক মিনহাজ কোরায়শী ছোটন, করিমগঞ্জ পৌরসভার হিসাব বিভাগের প্রধান হাবিবুল হক, কিশোরগঞ্জ নিউজ এর স্টাফ রিপোর্টার সাজন আহম্মেদ পাপন প্রমুখ।

অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা পর্বে জেলা প্রেসক্লাব সভাপতি মোস্তফা কামাল বলেন, বিগত সময়ে কিশোরগঞ্জ নিউজ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে ইতোমধ্যে সকল মহলের প্রশংসা কুড়িয়েছে। আশা করি, এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি সাইফুল হক মোল্লা দুলু বলেন, জেলা শহর থেকে কিশোরগঞ্জ নিউজ পরিচালিত হলেও দেশের অসংখ্য গণমাধ্যমের মধ্যে কিশোরগঞ্জ নিউজ দক্ষতার সঙ্গে তার আসনটি পাকাপোক্ত করে নিয়েছে। পাঠকসমাজে কিশোরগঞ্জ নিউজ এর গ্রহণযোগ্যতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। র‌্যাংকিংয়ে অভাবিত উন্নতি অনলাইনটির জনপ্রিয়তারই বহিঃপ্রকাশ। নানা বাধাবিপত্তি এবং প্রতিকূলতা অতিক্রম করে অনলাইন পত্রিকাটি আরও দুরন্ত গতিতে সামনের দিকে এগিয়ে যাবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

ডেন্টাল সার্জন ডা. ফারুক আহমেদ বলেন, কিশোরগঞ্জ নিউজ আমার পছন্দের একটি অনলাইন। জেলাভিত্তিক এই নিউজ পোর্টালটি বস্তুনিষ্ঠ ও তথ্যপূর্ণ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে আমার মতো অসংখ্য পাঠকের মন জয় করে নিয়েছে। এটি আরও সুন্দরভাবে সামনে এগিয়ে যাবে এই প্রত্যাশা করছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর