কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় সাবেক চেয়ারম্যান খোকনের স্মরণসভা


 সাখাওয়াত হোসেন হৃদয় | ৭ ডিসেম্বর ২০১৮, শুক্রবার, ৮:৫৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহিরুল ইসলাম খোকন স্মরণে শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নারান্দী ইউনিয়ন পরিষদের আয়োজনে শুক্রবার (৭ ডিসেম্বর) বাদ আসর পরিষদ প্রাঙ্গণে এই শোকসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও এমএ মান্নান মানিক কলেজের প্রতিষ্ঠাতা মো.আবদুল মান্নান মানিক এর সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোকলেছুর রহমান।

নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক ভিপি মো. শফিকুল ইসলাম এর সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন-অর-রশীদ প্রমুখ।

এতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

গত মঙ্গলবার (৪ ডিসেম্বর) ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে ৫০ বছর বয়সে মারা যান বিপুল জনপ্রিয় সাবেক চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম খোকন। তিনি উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক ও পাকুন্দিয়া ছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন।

তাঁর জানাজায় ২০-২৫ হাজার লোক অংশ নেয়। দলমত নির্বিশেষে সকলের কাছে একজন ভাল মানুষ হিসেবে পরিচিত ছিলেন জহিরুল ইসলাম খোকন। একজন আদর্শ রাজনীতিবিদ ও ভাল মানুষ হিসেবে মানুষ তাকে স্মরণ রাখবে বলে স্মরণসভায় বক্তারা বলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর