কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে পাঁচ জয়িতাকে সম্মাননা


 মিছবাহ উদ্দিন মানিক | ৯ ডিসেম্বর ২০১৮, রবিবার, ৪:৫৬ | নারী 


হোসেনপুরে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী পাঁচ জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে। এ উপলক্ষে রোববার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাছরিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোহাম্মদ আবুল কাসেম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মোসা. আকলিমা, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্যের জন্য ফরিদা পারভীন, সফল জননী নারী লুৎফন্নেছা আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করার জন্য নাছরিন সুলতানা ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সেলিনা আক্তারকে সম্মাননা দেয়া হয়।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ (২৫ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর) এবং বেগম রোকেয়া দিবস (৯ ডিসেম্বর) উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ এই পাঁচ জয়িতাকে সম্মাননা দেয়া হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর