কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রয়াত তিন শিক্ষককে শ্রদ্ধার সাথে স্মরণ করেছে আলোর ঝলক

 স্টাফ রিপোর্টার | ২৬ ডিসেম্বর ২০১৮, বুধবার, ১২:৩৭ | কটিয়াদী 


শিক্ষক মানুষ গড়ার কারিগর। অন্ধকার থেকে আলোর পথ দেখান শিক্ষক। তাই কটিয়াদী উপজেলার বৈরাগীর চর উচ্চ বিদ্যালয়ের প্রয়াত তিন শিক্ষককে শ্রদ্ধার সাথে স্মরণ করেছে আলোর ঝলক নামে একটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকালে সংগঠনটির কার্যালয়ে প্রয়াত তিনজন শিক্ষক স্মরণে আলোচনা সভা ও মিলাদ-দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত।

প্রয়াত তিন শিক্ষক হলেন- বৈরাগীরচর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহাকারী প্রধান শিক্ষক সুরুজ আলী ভূঁইয়া, বৈরাগীরচর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবু সাইদ শাহজাহান এবং উদয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদুজ্জমান মাষ্টার।

তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খতম, কোরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালানা করেন মো. শহীদুল্লাহ্।

‘আলোর ঝলক’ সামাজিক সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনের সভাপতি কবির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাজহারুল হক জাকির মাষ্টারের পরিচালনায মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৈরাগীর চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম বোরহান উদ্দিন, বিশিষ্ট্ সমাজ সেবক আহাদুজ্জামান চন্নু, অলিউল্লাহ্ উজ্জলসহ সংগঠনের নেতৃবৃন্দ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর