কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছিন্নমূল-অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছে ‘আলোর ঝলক’

 স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০১৯, শনিবার, ১:৩৬ | সংগঠন সংবাদ 


কটিয়াদী উপজেলার দুর্গম ও প্রত্যন্ত এলাকার অসহায়-গরিবদের মাঝে কম্বল বিতরণ করেছে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ‘আলোর ঝলক’। শুক্রবার (১৮ জানুয়ারি) বিকালে উপজেলার মসুয়া ইউনিয়নের বৈরাগীর চর গ্রামে দুই শতাধিক অসচ্ছল পরিবারের মাঝে সংগঠনটি এই কম্বল বিতরণ করে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহাব আইন উদ্দিন।

আলোর ঝলক এর সভাপতি কবির উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জাকির মাষ্টারের পরিচালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার জাকির হোসেন, রুহুল আমিন রেনু, অলিউল্লাহ উজ্জ্বল, ডা. কফিল উদ্দিন, ডা. হারুন অর রশিদ, মজিবুর রহমান কাজল, আব্দুল কাদির সবুজ, হায়দার আলী হেলাল, মোজাম্মেল হক, হুমায়ুন আজাদ, টুটুল, নিশাদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংগঠনের নেতারা বলেন, শীতে অনেকে কষ্ট করে, ভালো শীতের কাপড় কিনতে পারেন না। তাদের কষ্ট আমরা অনুভব করতে পারি। তাই তাদের কষ্ট লাঘবের জন্য একটি করে শীতবস্ত্র তুলে দেয়া হচ্ছে।

প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহাব আইন উদ্দিন বলেন, এবারের শীতে আমরা অন্যান্য স্থানেও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। এ ধরনের সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে শীতের কষ্ট দূর হবে।

তিনি প্রচণ্ড শীতে অসহায় মানুষের কষ্ট দূর করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর