কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী রক্তদান সমিতির অফিস উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৯ জানুয়ারি ২০১৯, শনিবার, ৭:২৯ | কটিয়াদী 


কটিয়াদী রক্তদান সমিতির অফিস উদ্বোধন ও অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল, জ্যাকেট ও শার্ট বিতরণ করা হয়েছে। শনিবার (১৯ জানুয়ারি) বিকালে উপজেলা সদরের দরগাহ জামে মসজিদ রোডে রিয়াজ ভবনের দ্বিতীয় তলায় রক্তদান অফিস কার্যালয়ের উদ্বোধন করা হয়। পরে সেখানে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন ও স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক ডা. মো. হাবিবুর রহমান বুলবুল। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম সোপান।

কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহাব আইন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক জেলা জজ ইনামুল হক ভূইয়া, কিশোরগঞ্জ জেলার ডেপুটি সিভিল সার্জন মুজিবুর রহমান, কটিয়াদী উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা শফিকুল আলম প্রমুখ।

কটিয়াদী রক্তদান সমিতির প্রতিষ্ঠাতা ও সমন্বয় বদরুল আলম নাঈমের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম, কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন, কটিয়াদী রক্তদান সমিতির উপদেষ্টা আবদুর রহমান রুমী, মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ ও যুগান্তর প্রতিনিধি ফজলুল হক জোয়ারদার আলমগীর, বন কর্মকর্তা কবি হারুন অর রশিদ, সাংবাদিক ব্রজ গোপাল বণিক, রফিকুল হায়দার টিটু, কথা সাহিত্যিক রুহুল আমীন রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি, বিশেষ অতিথি ও অন্যান্য অতিথিগণ ফিতা কেটে কটিয়াদী রক্তদান সমিতির অফিস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। পরে তিনশ’ হতদরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর