কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আলোচনায় রফিকুল ইসলাম রেনু


 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১০ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ১:৪৩ | পাকুন্দিয়া  


আগামি ৩১ মার্চ পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগ, মতবিনিময়, পথসভা, উঠান বৈঠক ও মোটর শোভাযাত্রার মধ্য দিয়ে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু। উপজেলার প্রতিটি পাড়া-মহল্লায় আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি নৌকার পক্ষে ভোট চাইছেন।

পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও বেশ জোরেশোরেই চলছে প্রচার-প্রচারণা, পোষ্টার ছাপিয়ে ও গণসংযোগ করে উপজেলার সর্বত্রই চষে বেড়াচ্ছেন এই প্রার্থী। উঠান বৈঠক ও সামাজিক-সংস্কৃতিক অনুষ্ঠান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও সরব প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

এ বিষয়ে মো. রফিকুল ইসলাম রেনু বলেন, দুঃসময়ে দলের প্রতিটি নির্দেশনা পালন করতে গিয়ে বিরোধী পক্ষের হামলা-মামলা ও কারা ভোগ করতে হয়েছে আমাকে। কখনও পরিবার পরিজনের কথা চিন্তা করিনি, দলের স্বার্থে শত বাঁধা উপেক্ষা করে কাজ করছি। কোন দিন দলের সাথে বেঈমানী করিনি।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কোন বিকল্প নাই বলে তিনি মনে করেন।

তিনি আরও বলেন, দলের তৃণমূল কর্মীদের সঙ্গে নিয়ে দলীয় প্রতীক নৌকা মার্কায় আসন্ন উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে আওয়ামীলীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

মো. রফিকুল ইসলাম রেনু রাজনৈতিক জীবনে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। বিগত সময়ে পাকুন্দিয়া সদর ইউনিয়ন পরিষদের দুইবার নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর