কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সেফায়েত উল্লার ফাঁসির দাবিতে কটিয়াদীতে বিক্ষোভ, কুশপুত্তলিকা দাহ


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার, ৭:৩৪ | কটিয়াদী 


অস্ট্রিয়া প্রবাসী সেফায়েত উল্লাহ সেফু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে পবিত্র কোরআন শরীফ অবমাননা করার প্রতিবাদে কটিয়াদীতে মানববন্ধন, বিক্ষোভ এবং সেফুর কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বাদ আসর কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কটিয়াদী উপজেলার বানিয়াগ্রাম বাসস্ট্যান্ডে সবুজ বাংলা যুব সংঘের উদ্যোগে ধর্মপ্রাণ মুসল্লিরা এই কর্মসূচী পালন করেন।

কর্মসূচীতে সভাপতিত্ব করেন সবুজ বাংলা যুব সংঘের সভাপতি ওবায়দুল্লাহ আকন্দ ভূবন।

এতে কটিয়াদী  ইমাম ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি মো. ইসমাঈল, মধ্যপাড়া জামে মসজিদের খতিব মাওলানা মো. নাসির উদ্দিন, বানিয়াগ্রাম বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মোয়াজ্জেম হোসেন, জান্নাতুল বাকী হাফেজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা মো. আবুল কালাম আজাদ, সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন, ছাত্রনেতা আবুল কালাম আজাদ খোকা, একেএম গোলাম মুর্শেদ সজিব, ব্যবসায়ী মো. রবিউল্লাহ,  মো. মোশারফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন,  সেফায়েত উল্লাহ সেফু বেশ কিছুদিন যাবত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে তার ফেইসবুকে নানা রকম অশালীন ভাষা ব্যবহার করে আসছে। এখন সে আল্লাহ, রাসুল (সা.), ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কটূক্তি ও অপমান করছে। এ অপরাধে তাকে দেশে ফিরিয়ে এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দিতে হবে।

অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর