কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মায়ের পাশে চিরনিদ্রায় শাহিনুর


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৮ মে ২০১৯, বুধবার, ৫:২৫ | কটিয়াদী 


কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামে মায়ের কবরের পাশে সমাহিত হয়েছেন শাহিনুর আক্তার তানিয়া। মঙ্গলবার (৭ মে) রাতে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করার পর রাত ১১টায় বাহেরচর স্কুল মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নামাজে জানাজায় স্থানীয় ইউপি চেয়ারম্যান আতাহার উদ্দিন ভূঞা, পরিষদের মেম্বারসহ সর্বসাধারণ অংশগ্রহণ করেন।

মাত্র তিন মাস আগে তানিয়ার মা মারা গেছেন। মায়ের শোক কাটতে না কাটতেই পুরো পরিবারকে শোকের সাগরে ভাসিয়ে বর্বর ও নৃশংস হত্যাকাণ্ডের শিকার হয়ে চির বিদায় নিতে হয়েছে তানিয়াকে।

এ শোক বইবার শক্তি যেন হারিয়ে ফেলেছেন পিতা গিয়াস উদ্দিন এবং তানিয়ার ভাই বোনেরা। চার ভাই দুই বোনের মধ্যে তানিয়া ছিলেন সবার ছোট। দুই বছর আগে ডিপ্লোমা নার্সিং শেষ করে চাকরি নিয়েছিলেন ঢাকার ইবনে সিনা হাসপাতালে। বড় বোনের শ্বশুরবাড়ি একই গ্রামে। ছোট এক ভাই স্থানীয় বাজারে ব্যবসা করেন। অন্য তিন ভাই ঢাকায় থাকেন। তাদের দুইজন ব্যবসা করেন। একজন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চাকরি করেন (নার্স) ব্রাদার হিসাবে। এ ঘটনায় তছনছ হয়ে গেছে পরিবারটি।

পাশবিক এই হত্যাকাণ্ডের ঘটনায় সর্বত্রই নিন্দার ঝড় বইছে। কটিয়াদী উপজেলার মানিকখালী এবং বাজিতপুর উপজেলার পিরিজপুর বাজারে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে মানববন্ধন করেছেন সাধারণ মানুষ।

বুধবার (৮ মে) কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া এবং নারী নেত্রী বিলকিস বেগমের নেতৃত্বে কিশোরগঞ্জের নারী নেত্রীর একটি দল শাহিনুর আক্তার তানিয়ার বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারকে সান্তনা প্রদান করেন এবং এ নারকীয় হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ দিকে মঙ্গলবার (৭ মে) রাতে নিহত শাহিনুর আক্তারের পিতা গিয়াস উদ্দিন বাদী হয়ে ড্রাইভার নূরুজ্জামান, হেলপার লালন মিয়া, হাসপাতালে আনয়নকারী আল আমিন এবং পিরিজপুর বাসস্ট্যান্ড পরিচালনাকারী আব্দুল্লাহ আল মামুনকে নামোল্লেখ এবং অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করে বাজিতপুর থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর