কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তানিয়ার ধর্ষক ও হত্যাকারিদের ফাঁসির দাবিতে পাকুন্দিয়ায় মানববন্ধন সড়ক অবরোধ


 স্টাফ রিপোর্টার | ৮ মে ২০১৯, বুধবার, ১০:২৯ | পাকুন্দিয়া  


বাজিতপুরে চলন্ত বাসে নার্স শাহিনূর আক্তার তানিয়ার ধর্ষক ও হত্যাকারিদের ফাঁসির দাবিতে পাকুন্দিয়ায় মানববন্ধন, বিক্ষোভ ও সড়ক অবরোধ কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার (৮ মে) সকাল ১১টার দিকে পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উদোগে উপজেলা পরিষদ গেইটের সামনে কিশোরগঞ্জ-ঢাকা সড়কে এ কর্মসূচী পালন করা হয়।

সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত আধ ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ শেষে নেতাকর্মীরা রাস্তা অবরোধ করে।

এসময় অবরোধকারীরা রাস্তায় বসে কলেজ শাখা ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান মুন্না ও সোহেলের নেতৃত্বে ‘বঙ্গবন্ধুর বাংলায় ধর্ষণকারী ও খুনিদের ঠাই নাই, শেখ হাসিনার বাংলায় ধর্ষণকারী ও খুনিদের ঠাই নাই, নার্স তানিয়া হত্যাকারীদের ফাঁসি চাই, দিতে হবে’ শ্লোগান দিতে থাকে। অবরোধ চলাকালে রাস্তার দুইপাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়।

পরে উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোকলেছুর রহমান ও থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষুব্ধ ছাত্রদেরকে শান্ত করলে তারা অবরোধ তুলে নেয়।

প্রসঙ্গত, গত সোমবার (৬ মে) রাতে ঢাকা থেকে বাজিতপুরের পিরিজপুর রুটে চলাচলকারী স্বর্ণলতা বাসের যাত্রী নার্স শাহিনূর আক্তার তানিয়াকে ধর্ষণের পর হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত ওই বাসের চালক ও হেলপারসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত শাহিনূর আক্তার তানিয়া কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি ঢাকার ইবনে সিনা হাসপাতালের কল্যাণপুর ক্যাম্পাসে সেবিকা হিসেবে কর্মরত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর