কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেট এর ইফতার মাহফিল ও আলোচনা সভা


 স্টাফ রিপোর্টার | ১১ মে ২০১৯, শনিবার, ১০:২১ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেট এর ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ মে) সিলেট নগরীর একটি অভিজাত হোটেল লাংথুরাই চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি মাসুদ করিম।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বৃহত্তর ময়মনসিংহ সমিতি সিলেট এর সভাপতি ডা. ছফির উদ্দিন আহমদ। এতে বিশেষ অতিথি ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মামুন অর রশীদ, শাবিপ্রবির সহযোগী অধ্যাপক কানিজ ফাতেমা রোকসানা, বৃহত্তর ময়মনসিংহ সমিতি সিলেট এর সাধারণ সম্পাদক তৌফিকুল আলম বাবলু ও সমিতির সিনিয়র সহ সভাপতি ডা. রনজিত দেবনাথ।

সমিতির  সাধারণ সম্পাদক এনামুল হক মুরাদের পরিচালনায় অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে অন্যদের মধ্যে সমিতির সহ সভাপতি মো. শহিদুল ইসলাম, সহ সভাপতি মোছা. বদরুন্নাহার হক বেবি, অর্থ সম্পাদক কৃষিবিদ ডা. আফ্রাদুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ফকরুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মাহী প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি ডা. ছফির উদ্দিন আহমদ সিলেটস্থ কিশোরগঞ্জবাসী সহ বৃহত্তর ময়মনসিংহবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সমিতির সভাপতি প্রভাষক মাসুদ করিম তার বক্তৃতায় বলেন, আমাদেরকে শেকড়ের টানে আত্মার বন্ধন গড়ে তুলতে হবে।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় শাবিপ্রবি সহকারী অধ্যাপক মারিয়া সুলতানা, কিশোরগঞ্জ স্টুডেন্ট এসোসিয়েশন শাবিপ্রবি সভাপতি সুমন আহমেদ, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. রফিক মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল মিয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. লিটন মিয়া, উপ সমাজকল্যাণ সম্পাদক রিনা বেগম, আইনবিষয়ক সম্পাদক এডভোকেট নেছার উদ্দিন, উপশিক্ষা বিষয়ক সম্পাদক মো. আবুল হাসেম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মাসুদ মিয়া এবং কার্যকরী সদস্য নবীন হোসেন রবিন সহ দুই শতাধিক কিশোরগঞ্জবাসী অংশগ্রহণ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর