কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মোটর সাইকেলসহ চোর চক্রের সদস্য আটক


 স্টাফ রিপোর্টার | ১৭ মে ২০১৯, শুক্রবার, ৩:২৪ | পাকুন্দিয়া  


গাজীপুর থেকে মোটর সাইকেল চুরি করে পালানোর সময় তানভীর আহম্মেদ রাসেল ওরফে তাসকিন আহম্মেদ (২৮) নামে মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় এক সদস্যকে পাকুন্দিয়ায় আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ মে) বিকালে পাকুন্দিয়া উপজেলার আঙ্গিয়াদী লাউতলী বাজারে চেকপোস্ট বসিয়ে মোটর সাইকেলসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মোটর সাইকেল চোর চক্রের সদস্য তানভীর আহম্মেদ রাসেল ওরফে তাসকিন আহম্মেদ উপজেলার মির্জাপুর বাজার সংলগ্ন এলাকার ইলিয়াছ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৬ মে) গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়ার নাজমুল ইসলাম মৃধা নামে এক ব্যক্তির এপাচি আরটিআর ব্র্যান্ডের একটি মোটর সাইকেল বাসার সামনে থেকে চুরি হয়। ঘটনার সময় চোরকে ধাওয়া করলে রাজেন্দ্রপুর হয়ে পাকুন্দিয়া সড়কে প্রবেশ করে। খবরটি পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমানকে অবহিত করা হয়। খবর পেয়ে ওসির নেতৃত্বে আঙ্গিয়াদী লাউতলী বাজারে চেকপোস্ট বসিয়ে মোটর সাইকেলসহ চোরকে আটক করে পুলিশ।

এ ঘটনায় মোটর সাইকেলের মালিক নাজমুল ইসলাম মৃধা বাদী হয়ে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাকুন্দিয়া থানার এসআই মো. উবায়দুর রহমান জানান, মোটর সাইকেল সহ আটক হওয়া চোর চক্রের সদস্য তানভীর আহম্মেদ রাসেল ওরফে তাসকিন আহম্মেদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির বিষয়টি স্বীকার করেছে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার (১৭ মে) আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িত অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর