কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে বিয়ের প্রলোভনে কিশোরী গণধর্ষণ, ইউপি সদস্য গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ২১ মে ২০১৯, মঙ্গলবার, ১০:২১ | কটিয়াদী 


কটিয়াদীতে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৫) গণধর্ষণ করেছে কথিত প্রেমিক ও তার বন্ধুরা। গত ১৫ মে থেকে ১৯ মে পর্যন্ত কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন জায়গায় নিয়ে কিশোরীকে গণধর্ষণ করা হয়।

এ ঘটনায় সহায়তা ও ধামাচাপা দেয়ায় জড়িত থাকার অভিযোগে কটিয়াদী উপজেলার লোহাজুরি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রশিদ (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ মে) সকালে ইউপি সদস্য আব্দুর রশিদকে গ্রেপ্তারের পর দুপুরে তাকে কিশোরগঞ্জের আদালতে চালান দেয়া হয়।

কিশোরগঞ্জের আমলগ্রহণকারী আদালত নং-৫ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেন ইউপি সদস্য আব্দুর রশিদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া ধর্ষণের শিকার কিশোরীকে মেডিকেল পরীক্ষা সম্পন্নের নির্দেশও দেন বিচারক।

তবে গণধর্ষণের হোতা কথিত প্রেমিক মো. সুমন (২২) এবং তার দুই বন্ধু শোভন (২৩) ও শামীম (২৫) এখনও অধরা রয়ে গেছে। তাদের মধ্যে সুমন কটিয়াদী উপজেলার উত্তর লোহাজুরী গ্রামের চান্দু মিয়ার ছেলে, শোভন লোহাজুরি ইউনিয়নের দশপাখি গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে এবং শামীম পূর্বচর পাড়াতলার গিয়াস উদ্দিনের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, কিশোরীর সঙ্গে স্থানীয় সুমন মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। এর সূত্র ধরে সুমন বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১৫ মে রাত সাড়ে ৮টার দিকে মুঠোফোনে ওই কিশোরীকে ডেকে নেয়। পরে একই উপজেলার পূর্বচর পাড়াতলা গ্রামে একটি বাড়িতে আটকে রেখে বন্ধু শোভন ও শামীম তিনজনে মিলে পালাক্রমে কিশোরীকে ধর্ষণ করে। পরে ১৯ মে রাতে ইউপি সদস্য আব্দুর রশিদের সহায়তায় সুমন মিয়া, শোভন ও শামীম কিশোরীকে তাদের বাড়ির সামনে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় কিশোরীর বাবা সুমন মিয়া, শোভন, শামীম ও আবদুর রশিদকে আসামি করে গণধর্ষণের অভিযোগে সোমবার (২০ মে) রাতে কটিয়াদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত)শফিকুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় মামলার পর ইউপি সদস্য আব্দুর রশিদকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর