কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ফল বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ৩০ মে ২০১৯, বৃহস্পতিবার, ৭:৩৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় আবদুছ সোবহান ওরফে ছালেহ (৭০) নামে এক ফল বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মে) সকালে পৌরসদর বাজারের ফল মহালের দোকান থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

নিহত আবদুছ সোবহান ওরফে ছালেহ উপজেলার চরপাকুন্দিয়া গ্রামের আবদুল ওয়াহেদের ছেলে ও পাকুন্দিয়া পৌরসদর বাজারের ফল বিক্রেতা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চরপাকুন্দিয়া গ্রামের আবদুছ সোবহান এর কোন স্ত্রী-সন্তান নেই। পাকুন্দিয়া পৌরসদর বাজারে পাকুন্দিয়া-মঠখোলা সড়কের বটগাছ সংলগ্ন ফল মহালের একটি দোকানে দীর্ঘদিন ধরে ফল বিক্রি করে আসছিলেন। ওই দোকানেই রাত্রিযাপন করতেন তিনি।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে আশেপাশের সকল ফলের দোকান খোলা হলেও বন্ধ থাকে ওই দোকানটি। পরে স্থানীয় লোকজন তাকে ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে। তারা ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ২৫০শয্যা বিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর