কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে যুব গেমস এর বিভাগীয় প্রস্তুতি শুরু


 স্টাফ রিপোর্টার | ২৮ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ৭:২৪ | খেলাধুলা 


বাংলাদেশ যুব গেমস ২০১৮ এর ঢাকা বিভাগীয় প্রস্তুতি শুরু হয়েছে কিশোরগঞ্জ জেলায়। বুধবার বিকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে অনুষ্ঠানের উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের প্রতিনিধি এবং ক্রীড়া পরিদপ্তরের সহকারী পরিচালক তারিকুজ্জামান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ।

গত বছর ১৮-২৪ ডিসেম্বর ২১টি খেলায় জেলা প্রতিযোগিতার মাধ্যমে যুবাদের এই মহাআয়োজনের যাত্রা শুরু করেছিলো বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন। এর ধারাবাহিকতায় গত ৬-১৫ জানুয়ারি ৮টি বিভাগে বিভাগীয় প্রতিযোগিতা শেষ হয়।

জাতীয় পর্যায়ে ভালো করার লক্ষ্যে ৮টি বিভাগে একযোগে বিভাগীয় প্রস্তুতি চলছে বিভিন্ন জেলায়। কিশোরগঞ্জে অ্যাথলেটিকস, সাঁতার, হকি, বাস্কেটবল, বক্সিং, ভারোত্তোলন, জুডো এবং আরচ্যারীর বালক এবং বালিকাদের প্রশিক্ষণ দেয়া হবে।

কিশোরগঞ্জ জেলার ৭৫ জন খেলোয়াড়ের পাশাপাশি ঢাকা বিভাগের অন্য জেলার খেলোয়াড় রয়েছেন আরো ১২০ জন। যেখানে রয়েছেন ১৪৫ জন বালক এবং ৫৫ জন বালিকা। প্রশিক্ষণ চলবে আগামী ৪ মার্চ পর্যন্ত। ৫ দিনব্যাপি এই প্রশিক্ষণ শেষে চূড়ান্ত দল গঠন করা হবে। যারা আগামী ১০ মার্চ থেকে শুরু হওয়া বাংলাদেশ যুব গেমস এর জাতীয় পর্যায়ের লড়াইয়ে অংশ নিবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ