কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় অপহৃত পঞ্চম শ্রেণির ছাত্রী উত্তরায় উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ২:২৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া থেকে পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১১) কে অপহরণ নিয়ে যাওয়ার পর রাজধানীর উত্তরা থেকে উদ্ধার করেছে পুলিশ। এছাড়া অভিযুক্ত অপহরণকারী রাজন মিয়া (২৭) কে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর উত্তরার তুরাগ থানা এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারী যুবক রাজন মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া পূর্বপাড়া এলাকার বাড়ির সামনে থেকে ওই ছাত্রীকে রাজন মিয়া ও তার কয়েক সহযোগী সিএনজিচালিত অটোরিকশায় করে তুলে নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে রোববার (২২ সেপ্টেম্বর) সকালে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরই অপহৃত ছাত্রীকে উদ্ধারে মাঠে নামে পুলিশ।

পরে বিকালেই রাজধানীর উত্তরার তুরাগ থানা এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারী যুবক রাজন মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার হওয়া রাজন মিয়া কটিয়াদী উপজেলার পাঁচলীপাড়া এলাকার মৃত সুরুজ আলীর ছেলে। সে বিবাহিত এবং পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া নতুন বাজারে ঘর ভাড়া নিয়ে নাপিতে কাজ করে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, কোদালিয়া পূর্বপাড়া এলাকার মেয়েটি ৮০ নং কোদালিয়া (২) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে। বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে রাজন মিয়া প্রায়ই মেয়েটিকে উত্যক্ত করতো। মেয়েটি তার বাবাকে বিষয়টি জানালে তিনি রাজন মিয়াকে উত্যক্ত করতে নিষেধ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে রাজন মিয়া তার কয়েক সহযোগীকে নিয়ে কোদালিয়া পূর্বপাড়া এলাকার বাড়ির সামনে থেকে ওই ছাত্রীকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে তুলে নিয়ে যায়। মেয়েটি বাড়িতে ফিরে না এলে স্বজনেরা খোঁজ নিয়ে জানতে পারেন, মেয়েটিকে রাজন অপহরণ করে নিয়ে গেছে।

মামলার তদন্ত কর্মকর্তা পাকুন্দিয়া থানার এসআই মদন চন্দ্র  সাহা জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামি রাজন মিয়াকে সোমবার (২৩ সেপ্টেম্বর) আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর