কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শাবিতে কিশোরগঞ্জ অ্যাসোসিয়েশন এর নবীন বরণ অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ২৯ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ১১:৫১ | সংগঠন সংবাদ 


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘কিশোরগঞ্জ স্টুডেন্টস অ্যসোসিয়েশন, সাস্ট’ এর নবীন বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এই নবীন বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যসোসিয়েশনের প্রধান উপদেষ্টা এবং ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক।

অ্যসোসিয়েশনের সভাপতি সুমন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উসমান গণির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভৈরব পৌরসভার সাবেক মেয়র হাজী মোহাম্মদ শাহীন, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আবুল হাসনাত, ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. শাফায়েত আহমেদ শুভ, বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী বাধন চন্দ্র দাস, সংগঠনের সাবেক সভাপতি মো. আশরাফুল ইসলাম হিমেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

তিনি বলেন, ‘শিক্ষার্থীদের প্রধান দায়িত্ব হলো পড়াশোনা করা। পড়াশোনার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত থাকতে হবে। শিক্ষার্থীদের যেকোন ধরণের সার্বিক সহযোগিতায় আমরা প্রস্তুত আছি এবং বিপদে-আপদে সকলের পাশে থাকবো।’

এছাড়া বিশ্ববিদ্যালয়ের নিয়ম-শৃঙ্খলা মেনে চলার পাশাপাশি পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধি ও দৃঢ়তা বজায় রাখার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা থেকে আগত ২০১৮-১৯ সেশনের অর্ধশতাধিক নবীন শিক্ষার্থীকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর