কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দুর্ঘটনাপ্রবণ ভোগপাড়া থেকে মধ্যপাড়ায় প্রাণহানি বন্ধের দাবিতে মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ৪ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৫:৫৭ | কটিয়াদী 


ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কটিয়াদীর ভোগপাড়া থেকে মধ্যপাড়া পর্যন্ত ১০ কিলোমিটার সড়কে প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। গত ১০ দিনে এই স্থানে অন্তত ১২টি দুর্ঘটনা ঘটেছে। প্রাণ গেছে ৭ জনের। আহত হয়েছেন কমপক্ষে ৫০ জন। কোনো নিয়ম কানুন না মেনে বেপরোয়া গাড়ি চালানোই এসব দুর্ঘটনার মূল কারণ বলে জানা গেছে।

এসব দুর্ঘটনার প্রতিবাদ এবং নিরাপদ সড়কের দাবিতে শুক্রবার (৪ অক্টোবর) সকালে মহাসড়কের আচমিতা ইউনিয়নের  মধ্যপাড়া বাসস্ট্যান্ডে মানববন্ধন করেছেন এলাকাবাসী। সামাজিক সংগঠন আশ্রয়, স্বপ্ন, মধ্যপাড়া মায়া রক্তদান সমিতি, মধ্যপাড়া এতিম ও প্রতিবন্ধী কল্যাণ সমিতি’র ব্যানারে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধন থেকে বক্তারা এ সড়কে প্রাণহানি বন্ধ, কটিয়াদী থেকে পুলেরঘাট বাজার পর্যন্ত দুর্ঘটনা প্রবণ এলাকা ঘোষণা এবং জেলা প্রাশসন ও সড়ক ও জনপদ বিভাগের প্রতি দুর্ঘটনা প্রতিরোধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে দলমত নির্বিশেষে এলাকার সর্বস্তরের মানুষ অংশ নেন।

মানববন্ধনে নেতৃত্ব ও বক্তব্য দেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-তথ্য ও গবেষণা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপি, আচমিতা ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান বাচ্চু, কটিয়াদী বিআরডিবি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মাস্টার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি সভাপতি শামসুল আলম, আশ্রয় সামাজিক সংগঠনের সদস্য রাজীব সরকার পলাশ, সরকারি কর্মচারী কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন, পলাশ, স্বপ্ন সামাজিক সংগঠনের পরিচালক সাইদুর রহমান সবুজ, কামাল উদ্দিন মাস্টার, কটিয়াদী রক্তদান সমিতির সমন্বয়ক বদরুল আলম নাঈম, সাংস্কৃতিক কর্মী সাঈদ উজ্জ্বল, ফয়সাল আকন্দ প্রমুখ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর