কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ডিবি পুলিশ সেজে ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নিতে গিয়ে গ্রেপ্তার চার

 স্টাফ রিপোর্টার | ৫ মার্চ ২০১৮, সোমবার, ১০:০৯ | ভৈরব 


গ্রেপ্তরের ভয় দেখিয়ে এক ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নিতে গিয়ে ভৈরবে চার ভুয়া ডিবি পুলিশ নিজেরাই গ্রেপ্তার হয়েছে। সোমবার দুপুরে ভৈরবের ভৈরবপুর পাওয়ার হাউজ এলাকায় জহিরুল ইসলাম নামের এক ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নিতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক হয়  তারা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো চ-১৫-৩৬৩৮), ডিবি পুলিশের পোষাক, একটি ওয়াকিটকি এবং তিনটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলো, মাহমুদুর রহমান (৩২), মাসুদ শেখ (২৬), হারুন সিকদার (৪৫) ও মানিক মিয়া (৩০)। তাদের মধ্যে মাহমুদুর রহমান পটুয়াখালীর মধুখালী গ্রামের আনিসুর রহমানের ছেলে, মাসুদ শেখ মুন্সিগঞ্জ রামসিংহ গ্রামের কামাল শেখের ছেলে, হারুন সিকদার বরিশাল রামনগর গ্রামের হামিদ সিকদারের ছেলে  এবং মানিক মিয়া মাদারীপুরের হোসনাবাদ গ্রামের বাসিন্দা।

অন্যদিকে ভুয়া ডিবি পুলিশের খপ্পরে পড়া ব্যবসায়ী জহিরুল ইসলাম (৪৫) ভৈরবের পলতাকান্দা গ্রামের তারা সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুর আড়াইটার দিকে ব্যবসায়ী জহিরুল ইসলাম ইসলামী ব্যাংকের ভৈরব বাজার শাখা থেকে ৩ লাখ ১০ হাজার টাকা তুলে রিক্সাযোগে বাড়ি ফিরছিলেন। পথে রেলওয়ের পাওয়ার হাউজ এলাকায় আটক হওয়া চার ব্যক্তি তার গতিরোধ করে। এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যবসায়ী জহিরুলকে একটি প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় জহিরুল চিৎকার-চেঁচামেচি শুরু করলে পথচারী চন্ডিবের গ্রামের আরিজ মিয়ার ছেলে শফিকুল ইসলাম এগিয়ে যায়। এ সময় দুর্বৃত্তরা তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। জহিরুলের পাশাপাশি শফিকুল চিৎকার-চেঁচামেচি শুরু করলে এলাকাবাসী এগিয়ে গিয়ে দুর্বৃত্ত চক্রটিকে ঘেরাও করে আটক করে।

পরে খবর পেয়ে স্থানীয় দুই কাউন্সিলর আওলাদ হোসেন সওদাগর ও  মোমেন মিয়া ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে খবর দেন। খবর পেয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক এস.এম. জালাল বিন আমিরের নেতৃত্বে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে যান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর