কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ট্রাকচাপায় মোটর সাইকেল আরোহী নিহত, চালক গুরুতর


 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৭:১৮ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রাকচাপায় শরীফ (১৮) নামে মোটর সাইকেলের এক আরোহী নিহত এবং মোটর সাইকেলটির চালক হিরন মিয়া ওরফে হৃদয় (২০) গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকালে উপজেলার দ্বাড়িয়াকান্দি-কুলিয়ারচর সড়কের বেইলি ব্রীজের পশ্চিম পার্শ্বে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত শরীফ কুলিয়ারচর উপজেলার মেরাতুলি গ্রামের গোলাপ মিয়ার ছেলে এবং গুরুতর আহত মোটর সাইকেল চালক হিরন মিয়া ওরফে হৃদয় উপজেলার পূর্ব গাইলকাটা গ্রামের জয়নাল মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে কুলিয়ারচর বাজার থেকে একটি নম্বারবিহীন টিভিএস মোটর সাইকেল চালিয়ে দ্বাড়িয়াকান্দি যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট- ১৪-৪৪৩৫) দ্বাড়িয়াকান্দি-কুলিয়ারচর সড়কের বেইলি ব্রীজের পশ্চিম পার্শ্বে মুখোমুখি হলে ট্রাকের নিচে চাপা পড়ে। এতে মোটর সাইকেলের চালক ও আরোহী দুইজনই গুরুতর আহত হয়।

তাদের উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মোটর সাইকেল আরোহী শরীফ মারা যায়। এছাড়া চালক হিরন মিয়া ওরফে হৃদয়কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।ৎ

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করে। ট্রাক ও মোটর সাইকেল দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এছাড়া ট্রাকের সাথে থাকা উপজেলার বড়খারচর গ্রামের মৃত লাইছ মিয়ার ছেলে খুর্শিদ মিয়া (৫৫) ও লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার সাতক্ষীর গ্রামের ইউসুফ মিয়ার পুত্র সজিব মিয়া (২৪) কে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর