কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পিডিবিএফ অঞ্চলিক কমিটি গঠিত


 স্টাফ রিপোর্টার | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৯:১৬ | সংগঠন সংবাদ 


পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ) এমপ্লোয়ীজ ইউনিয়নের বিশেষ সাধারণ সভায় কিশোরগঞ্জ অঞ্চলের ১৭ সদস্য বিশিষ্ট আঞ্চলিক কার্যকরী কমিটি গঠিত হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় এই কার্যকরী কমিটি গঠিত হয়।

কিশোরগঞ্জ অঞ্চলের বর্তমান আহবায়ক মো. মাজহারুল হক এর সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আবুল হোসেন আকন্দ।

এতে বিশেষ অতিথি ছিলেন পিডিবিএফ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আমিনুর রহমান, কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মীর ছাত্তার উদ্দিন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন শিকদার, সাংগঠনিক সম্পাদক আবূল কালাম আজাদ, স্পেশাল এপিপি অ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহম্মেদ ও মুতাহার উদ্দিন খান।

সভায় মো. জুলহাস উদ্দিন সুজনকে সভাপতি, মো. মাজহারুল হককে সাধারণ সম্পাদক এবং মো. মুহিবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে কার্যকরী কমিটি গঠন করা হয়।

কিশোরগঞ্জ অঞ্চলের বিশেষ সাধারণ সভায় ট্রেড ইউনিয়নভূক্ত পিডিবিএফ ১২০ জন কর্মচারী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলা ছাড়াও এ অঞ্চলের অন্তর্ভূক্ত ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলা এবং ব্রাহ্মনবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার পিডিবিএফ কর্মচারীরা সভায় উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর