কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ১ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:২৪ | খেলাধুলা 


কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহরের পুরাতন স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে খান বাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯। রোববার (১ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, খান ব্রাদার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খান ও কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াছির মিয়া।

খান বাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন উপলক্ষে আগের দিন শনিবার (৩০ নভেম্বর) বিকালে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা, ফানুস উড়ানো আর আতশবাজির চোধ ধাঁধানো ঝলকানিতে মুখরিত হয় শহরের পুরাতন স্টেডিয়াম।

আয়োজকরা জানান, স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি এবং জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য সন্তান, সাবেক সফল জনপ্রশাসন মন্ত্রী, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ইতিবাচক রাজনীতির কিংবদন্তি পুরুষ কিশোরগঞ্জের কীর্তিমান ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানাতে টুর্নামেন্টটি আয়োজন করা হয়েছে।

ঢাকা বিভাগের চারটি জেলা কিশোরগঞ্জ নরসিংদী, গাজীপুর ও টাঙ্গাইল এবং ময়মনসিংহ বিভাগের চারটি জেলা ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা এই আটটি জেলার ফুটবল দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

রোববার (১ ডিসেম্বর) উদ্বোধনী ম্যাচে স্বাগতিক কিশোরগঞ্জ জেলা দল ও জামালপুর জেলা দলর অংশ নেয়। এতে ৪-০ গোলের বড় ব্যবধানে জয় পায় স্বাগতিক কিশোরগঞ্জ জেলা দল।

ম্যাচ শুরুর আগে বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, সৈয়দ আশরাফুল ইসলাম ও শহীদ সৈয়দ নজরুল ইসলামের সহোদর কিশোরগঞ্জ জেলা  আওয়ামী লীগের প্রয়াত ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ ওয়াহিদুল ইসলাম পট্টু মিয়ার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর