কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি ফুটবলের ফাইনাল ঘিরে উৎসবের আমেজ


 স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ১:২৬ | খেলাধুলা 


বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) কিশোরগঞ্জ শহরের পুরাতন স্টেডিয়ামে খান ব্রাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে ফাইনালে মুখোমুখি হবে স্বাগতিক কিশোরগঞ্জ জেলা দল ও নেত্রকোনা জেলা দল। দুপুর আড়াইটায় ফাইনাল খেলাটি শুরু হবে।

খান ব্রাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের এই ফাইনালকে ঘিরে কিশোরগঞ্জ শহরে উৎসবের আমেজ বিরাজ করছে। ফাইনালকে বর্ণাঢ্য, আকর্ষণীয় আর উপভোগ্য করতে আয়োজকদের পক্ষ থেকে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

ফাইনালের মধ্য দিয়ে টুর্নামেন্টের সফল সমাপ্তির জন্য নিরলসভাবে কাজ করে চলেছেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর নেতৃত্বাধীন টুর্নামেন্টের বিভিন্ন কমিটি ও উপকমিটির সদস্যরা।

টুর্নামেন্টের উদ্বোধনী, প্রথম রাউন্ডের ম্যাচ এবং ‍দুই সেমিফাইনালে দর্শকদের উপচেপড়া ভিড় ছিল স্টেডিয়ামে। এরই মধ্যে রুদ্ধশ্বাস সেমিফাইনালে বিজয়ী হয়ে ফাইনালে ওঠেছে স্বাগতিক দল কিশোরগঞ্জ জেলা। ফলে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) এর ফাইনাল খেলাটি এখন ক্রীড়ামোদিদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে।

এ রকম পরিস্থিতিতে স্টেডিয়ামে যে দর্শকের ঢল নামবে তা বলাই বাহুল্য। তাই স্টেডিয়ামমুখী জনস্রোত সামলানো আয়োজকদের জন্য চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে বলে ক্রীড়ামোদিরা মনে করছেন।

খান ব্রাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটি প্রধান অতিথি হিসেবে উপভোগ ও পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির তালিকায় রয়েছেন কিশোরগঞ্জ জেলার ৬টি আসনের সংসদ সদস্য যথাক্রমে কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য নাজমুল হাসান পাপন, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ ও কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এবং পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল ও বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

খান ব্রাদার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খানের পৃষ্টপোষকতায় স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি এবং জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য সন্তান, সাবেক সফল জনপ্রশাসন মন্ত্রী, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ইতিবাচক রাজনীতির কিংবদন্তি পুরুষ কিশোরগঞ্জের কীর্তিমান ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানাতে টুর্নামেন্টটি আয়োজন করা হয়।

গত পহেলা ডিসেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টে ঢাকা বিভাগের চারটি জেলা কিশোরগঞ্জ নরসিংদী, গাজীপুর ও টাঙ্গাইল এবং ময়মনসিংহ বিভাগের চারটি জেলা ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা এই আটটি জেলার ফুটবল দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর