কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতীয় পর্যায়ে ৮শ’ মিটার দৌড়ে কুলিয়ারচরের তপু দ্বিতীয়


 সোহেল সাশ্রু | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৪:১৬ | খেলাধুলা 


জাতীয় পর্যায়ে ৮শ’ মিটার দৌড় ও ৪শ’ মিটার রিলে দৌড় প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অধিকার করেছে কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাপুর ইউনিয়নের লক্ষ্মীপুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মো. মনিরুজ্জামান তপু।

সে গত ২০ জানুয়ারি কুমিল্লা বীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি কর্তৃক অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা-২০২০ এ ৮শ’ মিটার ও ৪শ’ মিটার দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এ সফলতা অর্জন করে।

মো. মনিরুজ্জামান তপু’র বাড়ি কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর ভাটিপাড়া গ্রামে। তার পিতার নাম মো. মোশারফ হোসেন ও মাতার নাম মোছা. নূরজাহান বেগম।

প্রতিযোগিতা শেষে তপুর হাতে পুরস্কার হিসেবে গোল্ড ম্যাডেল, প্রাইজবন্ড ও সার্টিফিকেট তুলে দেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ, ঢাকা এর ৪৯ম তম শীতকালীন জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা- ২০২০ এর সভাপতি ও সম্পাদক।

এর আগে সে গত ১৩ জানুয়ারি ময়মনসিংহ সরকারি কলেজে ১৫শ’ মিটার দৌড়ে দ্বিতীয়, ৮শ’ মিটার দৌড়ে প্রথম ও ৪শ’ মিটার রিলে দৌড়ে প্রথম স্থান অধিকার করে।

এ সফলতায় তার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন খোকন বলেন, মনিরুজ্জামান তপু জাতীয় পর্যায়ে ২টি ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে দ্বিতীয় স্থান অধিকার করায় আমরা গর্বিত ও আনন্দিত।

সে যাতে আগামী দিনে আরো ভালো করতে পারে সে জন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর