কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ইভটিজিং করায় যুবকের জেল

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৬:৫১ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে ইভটিজিংয়ের দায়ে মো. নাছির উদ্দিন (২৪) নামের এক যুবককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২ ফেব্রুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত নাছির উদ্দিন পাকুন্দিয়া উপজেলার আদর্শপাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে। সে পেশায় একজন মুদি দোকানি।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, উপজেলার আদর্শপাড়া গ্রামের সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে তার বাড়ির সামনে গিয়ে ইভটিজিং করে একই এলাকার নাছির উদ্দিন। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে গণধোলাই দিয়ে মাইজহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আটকে রাখে।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান পুলিশসহ ঘটনাস্থলে হাজির হন।

পরে উভয়পক্ষের কথা শুনে এবং উপস্থিত স্বাক্ষীগণের ভাষ্য অনুযায়ী অভিযোগের সত্যতা পাওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযুক্ত নাছির উদ্দিনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান।

এ সময় পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান সাদেকুল ইসলাম ও উপজেলা ভূমি অফিসের নাজির মো. শাহ আলম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনার বিষয়টি নিশ্চিত করে জানান, ইভটিজিংয়ের দায়ে ওই যুবককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

পরে নাছির উদ্দিন নামের ওই যুবককে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর