কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বিয়াম ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


 স্টাফ রিপোর্টার | ৪ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, ৬:৩০ | খেলাধুলা 


উৎসবমুখর ও আনন্দমুখর পরিবেশে কিশোরগঞ্জে বিয়াম ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) শহরের আলোরমেলা এলাকার বিদ্যালয় প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকালে প্রধান অতিথি হিসেবে বেলুন ও পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

বিয়াম ল্যাবরেটরি স্কুলের সাবেক অধ্যক্ষ কিশোরগঞ্জ কালেক্টরেটের সহকারী কমিশনার সাগুফতা হক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. বাহাদুর আলী, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু ও সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের উপাধ্যক্ষ হামিম খান।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া, সংস্কৃতি ও সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে নিজেদের আগামী দিনের যোগ্য নাগরিক হয়ে ওঠতে প্রতিনিয়ত প্রচেষ্টা চালাতে হবে।

ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকদের অংশগ্রহণে ‘পিলো পাসিং’ ছিল খুবই উপভোগ্য। এছাড়া ‘যেমন খুশি তেমন সাজো’তে ৪৮জন প্রতিযোগী নানা সাজে নিজেদের উপস্থাপন করে।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক এবং শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর