কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত দোকানপাট বন্ধের সিদ্ধান্ত


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৩ মার্চ ২০২০, সোমবার, ৪:২৯ | পাকুন্দিয়া  


করোনা ভাইরাস প্রতিরোধে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে পরদিন সকাল ৬টা পর্যন্ত উপজেলার সবকটি বাজারের সকল দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (২৩ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সিদ্ধান্ত অনুযায়ী সোমবার (২৩ মার্চ) সন্ধ্যা থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

তবে ওষুধের দোকান ও মুদির দোকান খোলা থাকবে। খাবারের দোকান খোলা থাকলেও শুধু পার্সেল আকারে বিক্রি করতে পারবে বলে নির্দেশনা দেওয়া হয়েছে।

এ আদেশ পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলে জানায় উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান বলেন, করোনা ভাইরাস ইতোমধ্যে বাংলাদেশসহ পুরো বিশ্বে আতঙ্ক সৃষ্টি করেছে। করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন হওয়ার পাশাপাশি উপজেলার সকল দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাজার পরিচালনা কমিটির প্রতিনিধি ও ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে ওধুদের দোকান ও মুদি দোকান খোলা থাকবে।

বাজারে লোকজনের জমায়েতসহ অবাধ বিচরণ বন্ধেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তিনি জানান।

এ সময়ে সকলকে প্রশাসনের নির্দেশনা মেনে চলতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতেও সকল নাগরিকের প্রতি আহ্বান জানান উপজেলা প্রশাসনের এই শীর্ষ কর্মকর্তা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর