কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ১৪০ জন সিএনজি চালককে আর্থিক সহায়তা

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৯ জুলাই ২০২০, বুধবার, ৪:২২ | পাকুন্দিয়া  


করোনাভাইরাসে সৃষ্ট সংকট মোকাবিলা ও আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সিএনজি-অটোরিকশার ১৪০ জন চালক ও তাদের পরিবারকে আর্থিক সহায়তা করা হয়েছে।

মঠখোলা একতা সিএনজি ও অটো রিকশা সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে এসব আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ উপলক্ষে বুধবার (২৯ জুলাই) দুপুরে মঠখোলা টান বাজারে সমিতির সভাপতি মো. কামাল হোসেন কাঞ্চনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বুরুদিয়া ইউপি চেয়ারম্যান মো. নাজমুল হুদা রুবেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চালক ও তাদের পরিবারের সদস্যদের হাতে নগদ অর্থ তুলে দেন।

মঠখোলা টান বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা সমবায় কর্মকর্তা মোসা. সাহেনা আক্তার ও বুরুদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি।

এছাড়া অনুষ্ঠানে টান বাজার পরিচালনা কমিটির সভাপতি রিপন মেম্বার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম মেম্বার, সিএনজি-অটোরিকশা সমিতির উপদেষ্টা আনিসুল হক খোকন, সহসভাপতি দেলোয়ার হোসেন, নামা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক যুবলীগ নেতা এনামুল হাসান রাজীব, ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মাহবুবুল হাসান বিপুল ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম আকাশসহ ব্যবসায়ী নেতা ও সিএনজি-অটোরিকশা চালকেরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঠখোলা একতা সিএনজি ও অটো রিকশা সমবায় সমিতির ১৪০ জন চালক ও তাদের পরিবারের মাঝে মোট এক লাখ ২০ হাজার টাকা নগদ সহায়তা প্রদান করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর