কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ার এমএ মান্নান মানিক কলেজকে বাস উপহার দিলেন দানবীর আব্দুল কাদির মোল্লা


 রাজন সরকার, পাকুন্দিয়া | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ৩:৩৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার প্রত্যন্ত গ্রামে প্রতিষ্ঠিত এমএ মান্নান মানিক কলেজের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য একটি বাস উপহার দিয়েছেন নরসিংদীর থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে ঢাকায় এমএ মান্নান মানিক কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এমএ মান্নান মানিকের হাতে বাসের চাবি হস্তান্তর করা হয়।

পরে বিকেলে বাসটি পাকুন্দিয়া উপজেলা পরিষদ চত্ত্বরে পৌঁছুলে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসান।

এ সময় অন্যদের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) লুৎফর রহমান, পাকুন্দিয়া সরকারী কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, থানার অফিসার ইনচার্জ মো. মফিজুর রহমান, এমএ মান্নান মানিক কলেজের অধ্যক্ষ মো. জসিম উদ্দীন, প্রভাষক কামরুল হাসান রুবেল, ছাত্রলীগ নেতা সোহেল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত সকলেই শিক্ষার্থীদের পরিবহনের জন্য এমএ মান্নান মানিক কলেজকে বাস উপহার দেয়ায় নরসিংদীর শিল্পপতি দানবীর আব্দুল কাদির মোল্লাকে ধন্যবাদ জানান।

কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এমএ মান্নান মানিক জানান, আমার প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে একটি বাস উপহার হিসেবে পেয়েছি। এই বাসে উপজেলার বিভিন্ন এলাকা হতে আগত গরীব মেধাবী শিক্ষার্থীদের যাতায়াতের জন্য বিশেষ সুবিধা হবে।

এ জন্য তিনি নরসিংদীর থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল কাদির মোল্লা’র নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর