কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় গাড়ি ভাঙচুরের মামলায় রেনুসহ ১৪ আসামির জামিন


 স্টাফ রিপোর্টার | ১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১০:২৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় গাড়ি ভাঙচুরের অভিযোগে রোববার (১৩ সেপ্টেম্বর) রাতে থানায় দায়ের করা মামলায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদের অপসারিত চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুসহ ১৪ আসামি জামিন পেয়েছেন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের আদালতে রফিকুল ইসলাম রেনু, জেলা পরিষদ সদস্য হাদিউল ইসলাম হাদি ও সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম আকন্দসহ ১১ জন হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুন নূর তাদের জামিন মঞ্জুর করেন।

এছাড়া আগে থেকে এই মামলায় গ্রেপ্তার হয়ে জেলে থাকা মোশারফ, মতিউর রহমান ও আল আমিন এই তিনজনের জামিন মঞ্জুর করেন আদালত।

গাড়ি ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলায় অপসারিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুকে প্রধান আসামি করে সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম আকন্দ, জেলা পরিষদ সদস্য হাদিউল ইসলাম হাদি, চরফরাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, এগারোসিন্দুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য খোকন মিয়া, ব্যবসায়ী চাঁন মিয়া, অবসরপ্রাপ্ত সেনাসদস্য চুন্নু, বুরুদিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি দেলোয়ার সুমন, জাঙ্গালিয়া ইউনিয়নের ইউপি সদস্য শামসুল মেম্বার, ব্যবসায়ী বজলুর রহমান ও দলিল লেখক সমিতির সভাপতি বাছির উদ্দিন সরকার এই ১১জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত রয়েল পরিবহনের মালিক মো. শরীফ মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

দণ্ডবিধির ১৪৩, ৩৪১, ৩২৩, ৪২৭, ৫০৬ ও ৩৪ ধারায় দায়ের করা এই মামলায় মোশারফ, মতিউর রহমান ও আল আমিন নামের তিনজনকে আটকের পর গ্রেপ্তার দেখিয়ে সোমবার (১৪ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এই মামলায় মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের আদালতে রফিকুল ইসলাম রেনুসহ এজাহারনামীয় ১১ আসামি হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। এছাড়া আগে থেকে গ্রেপ্তার হয়ে জেলে থাকা মোশারফ, মতিউর রহমান ও আল আমিন এই তিনজনের পক্ষে জামিন আবেদন করা হয়।

আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুন নূর শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর