কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বুরুদিয়া ইউনিয়ন ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন


 স্টাফ রিপোর্টার | ৯ অক্টোবর ২০২০, শুক্রবার, ১০:৫১ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলাকে ধুমপান ও মাদক মুক্ত উপজেলা হিসেবে গড়ার লক্ষ্যে বুরুদিয়া ইউনিয়ন ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে উপজেলা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রভাষক তরীকুল হাসান শাহীনের যৌথ স্বাক্ষরে ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করা হয়।

এতে এগারসিন্দুর সিনিয়র আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক মো. আশরাফুজ্জামানকে সভাপতি, রাকিবুল হাসানকে সাধারণ সম্পাদক ও মো. শরীফকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলার এমডিপি আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এগারসিন্দুর সিনিয়র আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক মো. আশরাফুজ্জামানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল।

কিশোরগঞ্জ জেলা পাবলিক স্কুল এন্ড কলেজের সাবেক সহকারী শিক্ষক রাকিবুল হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা ও প্রভাষক তরীকুল হাসান শাহীন ছাড়াও সিলেট মাহমুদুর সামাদ ফারজানা চৌধুরী গালর্স এন্ড কলেজের প্রভাষক জুনায়েদ আল নাহিয়ান, জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাবেক সভাপতি দেওয়ান আলী হোসেন সুজন, অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের সাবেক সভাপতি এমএস আল মামুন, পৌর কমিটির সমন্বয়ক আতাউর রহমান সোহাগ, উপজেলা যুগ্ম আহবায়ক হোসাইন ফরহাদ হাসান, কটিয়াদী উপজেলা কমিটির সমন্বয়ক ভুবন আকন্দ, এগারসিন্দুর ইউনিয়ন কমিটির সভাপতি আল ইমরান, সম্পাদক মেহেদী হাসান আকাশ, হোসেন্দী ইউনিয়ন কমিটির এজাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর