কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এগারসিন্দুর ইউপি’র চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৭ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:৪০ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৪নং এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করা হয়েছে। এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান সরকারের মৃত্যুতে সোমবার (১৬ নভেম্বর) পদটি শূন্য ঘোষণা করা হয়।

এক বিজ্ঞপ্তির মাধ্যমে পদটি শূন্য ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান।

এর অনুলিপি দেয়া হয় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব এবং কিশোরগঞ্জের জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট দফতরে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘গত ১২ নভেম্বর ২০২০খ্রি. তারিখ রোজ- বৃহস্পতিবার সকাল ১১.৩৮ টায় ৪নং এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান সরকার কেন্দ্রিয় পুলিশ হাসপাতাল, ঢাকায় মৃত্যুবরণ করিয়াছেন।

এমতাবস্থায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ৩৫(১)(ঙ) এবং ৩৫(২) ধারা অনুযায়ী অর্পিত ক্ষমতাবলে আমি মো. নাহিদ হাসান, উপজেলা নির্বাহী অফিসার, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ অত্র ৪নং এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি গত ১২নভেম্বর ২০২০খ্রি. তারিখ হতে শূন্য ঘোষণা করলাম।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.নাহিদ হাসান উপজেলার এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণার তথ্য নিশ্চিত করেছেন।

আগামি ১৭ জুলাই ২০২১ সাল পর্যন্ত ওই ইউপিসহ উপজেলার সবকটি ইউনিয়ন পরিষদের মেয়াদ রয়েছে বলে জানা গেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর