kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কটিয়াদীতে ছেলের পিটুনীতে গুরুতর আহত হয়ে হাসপাতালে মা



 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১১ মে ২০১৮, শুক্রবার, ২:১৫ | কটিয়াদী 


কটিয়াদীতে আম্বিয়া খাতুন (৫৮) নামে এক হতভাগী মা তার পুত্র এবং পুত্রবধূও মারপিটে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আম্বিয়া খাতুন হাসপাতালের বেডে অসহ্য যন্ত্রণায় কাতরালেও ছেলের হুমকিতে তটস্থ অবস্থায় রয়েছেন। উপজেলার মসূয়া ইউনিয়নের চারালদিয়া গ্রামে এই অমানবিক ঘটনাটি ঘটেছে।

জানা যায়, গত বুধবার (৯ মে) দুপুরে ঝড়ের সময় দরজা বন্ধ করে বৃদ্ধ আম্বিয়া খাতুন একা ঘরে বসে ছিলেন। পুত্রবধূ মাহমুদা আক্তার পাশের ঘর থেকে তার শাশুড়ির ঘরে যেতে চাইলে ঘরের দরজা বন্ধ থাকায় বৃষ্টির পানিতে সামান্য ভিজে যায়। ঘরের দরজা বন্ধ কেন এই অজুহাতে মাহমুদা চিৎকার চেঁচামেচি শুরু করে। এ সময় মাহমুদার স্বামী হাবিবুর রহমান আলম (৪০) স্ত্রীর চিৎকার শুনে লাঠি নিয়ে গিয়ে মাকে বেধড়ক মারপিট শুরু করে। এতে মা আম্বিয়া খাতুনের ডান হাত এবং কয়েকটি দাঁত ভেঙ্গে যায়। লাঠির আঘাতে আম্বিয়া খাতুন মাটিতে লুটিয়ে পড়লে মাহমুদা আক্তার দা দিয়ে তার শাশুড়ি আম্বিয়া খাতুনের মাথায় কোপ দিয়ে মারাত্মক জখম করে। এ অবস্থায় আম্বিয়া খাতুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন আম্বিয়া খাতুন জানান, ১৯৯৫ সালে তার স্বামী মারা যায়। তার এক ছেলে তিন মেয়ে। তাদের বাবার মৃত্যুর পর ছেলে বিদেশে যায়। মেয়েদেরকে নিয়ে সংসার ভালই চলছিল। ইতোমধ্যে দুই মেয়ের বিয়ে দিয়ে দেন এবং ২০০৭ সালে ছেলেকে বিয়ে করান। বিয়ের কিছুদিন পর ছেলে আবার বিদেশে চলে যায়। কিন্তু সে আর খোঁজ খবর নেয় না। এক বছর পূর্বে ছেলে আলম দেশে আসে। তারপর থেকেই তার উপর নানা রকম নির্যাতন শুরু করে। জমির ফসল সে-ই ভোগ করে। ভরন পোষণ দেয়া দূরের কথা বরং আম্বিয়া খাতুনকে বাড়ি ছেড়ে চলে যেতে বলে। এ পরিস্থিতিতে বুধবার দুপুরে ছেলে আর ছেলের বউ মিলে তাকে বেধড়ক মারপিট করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আলী বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত সহায়তাসহ সার্বিক সহযোগিতা করা হবে।

কটিয়াদী থানার ওসি মো. জাকির রব্বানী বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ