কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মাদক ব্যবসায়ীদের তালিকা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

 স্টাফ রিপোর্টার | ১২ মে ২০১৮, শনিবার, ৮:৪৪ | পাকুন্দিয়া  


মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করা হচ্ছে এবং এই তালিকা শেষ পর্যায়ে রয়েছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, জঙ্গী ও সন্ত্রাসবাদ দমনে মাননীয় প্রধানমন্ত্রী যেমন জিরো টলারেন্স ঘোষণা করেছিলেন তেমনি মাদক থেকে দেশের যুব সমাজ ও মেধাবী তরুণদের রক্ষা করার জন্য ইতোমধ্যে মাদক নির্মূলে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। এজন্যে মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করা হচ্ছে যা শেষের পর্যায়ে রয়েছে। তালিকা অনুযায়ী একেক করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। সেজন্য প্রশাসন, নিরাপত্তা বাহিনী ও মাদকদ্রব্য অধিদপ্তরকে ঢেলে সাজানো হচ্ছে।

শনিবার দুপুরে পাকুন্দিয়া থানার নবনির্মিত ভবন উদ্বোধনে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল এমপি এসব কথা বলেন।

এ সময় থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে মন্ত্রী বলেন, যে বাংলাদেশ একসময় জঙ্গীর আস্তানা ছিল, দুর্নীতির আস্তানা ছিল, সন্ত্রাসীর অভয়ারণ্য ছিলো। গেন জায়গা থেকে মুক্ত হয়ে দুর্নীতিকে পেছনে ফেলে জঙ্গীবাদ-সন্ত্রাসবাদ দমন করে আজকে বাংলাদেশ পৃথিবীর একটি রোল মডেলে পরিণত হয়েছে। প্রশাসন থেকে আরম্ভ করে নিরাপত্তার দায়িত্বে যারা আছেন, তাদেরকে আরও সমৃদ্ধ করে সর্বাত্মক প্রচেষ্টা নেয়া হচ্ছে, যাতে এদেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারেন, ব্যবসা বাণিজ্য শান্তিতে করতে পারেন এবং তাদের নিরাপত্তার জন্য যা যা প্রয়োজন মাননীয় প্রধানমন্ত্রী একের পর এক সেগুলো করে যাচ্ছেন। একে একে সমস্ত বাংলাদেশকে একটা নিরাপত্তার চাদরে আমরা আবৃত করব।

এর আগে দুপুর সোয়া দুইটার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী পাকুন্দিয়া থানায় পৌঁছেন। গার্ড অব অনার গ্রহণ শেষে তিনি বেলুন ও পায়রা উড়িয়ে, ফিতা কেটে এবং ফলক উন্মোচন করে ছয় কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত পাকুন্দিয়া থানা ভবনের উদ্বোধন করেন।

এসময় স্থানীয় কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রেসিডেন্টপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, গাজীপুর জেলার পুলিশ সুপার হারুন অর রশীদ, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী অফিসার অন্নপূর্ণা দেবনাথ, ওসি মো. আজহারুল ইসলাম সরকার, পৌরমেয়র মো. আক্তারুজ্জামান খোকন প্রমুখসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর