www.kishoreganjnews.com

শিলা ইসলামের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত



[ কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১১ নভেম্বর ২০১৭, শনিবার, ৭:২৪ | জাতীয় ]


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের প্রয়াত স্ত্রী শিলা ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৩টায় রাজধানীর বেইলি রোডে সৈয়দ আশরাফের সরকারি বাসভবনে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ মাহফিলে সৈয়দ আশরাফুল ইসলামের পরিবারের সদস্য ছাড়াও মন্ত্রিপরিষদ সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এতে মোনাজাত পরিচালনা করেন মাওলানা এস এম সালাহউদ্দিন।

মোনাজাতে শিলা ইসলামের কর্মজীবনের স্মৃতিচারণা করে তাঁর আত্মার মাগফিরাত কামনা করা হয়। সেই সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহতদের স্মরণে এবং জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাতও কামনা করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, ধর্মমন্ত্রী মতিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, গোলাম মাওলা নকশাবন্দী, সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুন, রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য সম্পাদক রোকেয়া সুলতানা, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, আনোয়ার হোসেন, গোলাম রাব্বানী চিনু, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আখতারুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কামরুল ইসলাম, মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব কামাল আবদুল নাসের, সরকারি কর্মকমিশনের (পিএসসি) চেয়ারম্যান মোহাম্মদ সাদিক, সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ প্রমুখ দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com