কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় নাছির হত্যাকাণ্ডে দুই আসামি গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৩ আগস্ট ২০২২, বুধবার, ৮:৪৮ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মো. নাছির উদ্দিন (৪০) কে কুপিয়ে হত্যার ঘটনায় আলী হোসেন ওরফে সবুজ (৪০) ও উঠন (২২) নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে বুধবার (৩ আগস্ট) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হওয়া দুই আসামির মধ্যে আলী হোসেন ওরফে সবুজ উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মধ্য মান্দারকান্দি গ্রামের মৃত উছমানের ছেলে এবং উঠন একই গ্রামের আলী আকবরের ছেলে।

এর আগে মঙ্গলবার (২ আগস্ট) সকাল ৯টার দিকে বিরোধপূর্ণ জমির কলাগাছ থেকে নাছির উদ্দিন কলার ছড়ি কাটতে গেলে প্রতিপক্ষের লোকজন তার ওপর চড়াও হয় এবং চাচাতো ভাই স্বপন মিয়া (৩৮) হাতে থাকা দা দিয়ে নাছির উদ্দিনের ঘাড়ে কোপ মারে।

এতে নাছির উদ্দিনের গলা কেটে গিয়ে ফিনকি দিয়ে রক্ত বেরোতে থাকে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত নাছির উদ্দিন মধ্য মান্দারকান্দি গ্রামের আব্দুল করিম ওরফে মঙ্গলের ছেলে।

এ ঘটনায় নিহত নাছির উদ্দিনের ছোট ভাই মো. সোলাইমান বাদী হয়ে স্বপন মিয়াকে প্রধান আসামি করে মোট পাঁচজনের বিরুদ্ধে মঙ্গলবার (২ আগস্ট) দিবাগত রাতে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেন।

তাদের মধ্যে তিন নং আসামি আলী হোসেন ওরফে সবুজ এবং পাঁচ নং আসামি উঠনকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ।

অন্যদিকে নাছির হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত স্বপন মিয়া মৃত আব্দুল বাতেনের ছেলে। সে নিহত নাছির উদ্দিনের আপন চাচাতো ভাই। ঘটনার পর থেকে সে আত্মগোপনে রয়েছে।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানান, মামলার পাঁচজন আসামির মধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার প্রধান আসামি স্বপন মিয়াসহ অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর