কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের দায়িত্বশীল প্রশিক্ষণ

 স্টাফ রিপোর্টার | ১ জুন ২০২৩, বৃহস্পতিবার, ৬:১৭ | রাজনীতি 


কিশোরগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর দায়িত্বশীল প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার (১ জুন) জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ দায়িত্বশীল প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়াত হোসেন।

জেলা সেক্রেটারি রুকন উদ্দীনের পরিচালনায় প্রশিক্ষণে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার দায়িত্বশীলগণ এবং ইসলামী ছাত্র আন্দোলন, ইসলামী যুব আন্দোলন, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণে প্রত্যেক দায়িত্বশীলের দায়িত্ব সম্পর্কে অবগত করা হয় এবং সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে জবাবদিহি ও উন্মুক্ত পর্যালোচনা করা হয়।

এছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি হিসেবে ওয়ার্ড পর্যায়ে নির্বাচনকেন্দ্রীক সার্বিক বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়।

প্রধান অতিথির বক্তৃতায় অধ্যাপক সৈয়দ বেলায়াত হোসেন বলেন, রাজনৈতিক এই সংকট মুহুর্তে পুরো দেশের মানুষ ইসলামী আন্দোলন বাংলাদেশের দিকে তাকিয়ে আছে। মানুষের অধিকার প্রতিষ্ঠায়, ইনসাফ বাস্তবায়নে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিকল্প নেই। সুতরাং মানুষের দ্বারে ইসলামের সুমহান বার্তা পৌঁছে দিতে আমাদের কাজ করতে হবে।

অধ্যাপক সৈয়দ বেলায়াত হোসেন আরো বলেন, আগামী সংসদ নির্বাচন জাতীয় সরকারের অধীনে সুষ্ঠুভাবে করতে হবে, অন্যথায় দেশের মানুষ প্রতিরোধ গড়ে তুলবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর