কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া-কটিয়াদীর রাজনীতিতে অচলাবস্থার নিরসন চান দেলোয়ার হোসেন

 স্টাফ রিপোর্টার | ১৭ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার, ৩:০২ | রাজনীতি 


বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সাবেক চেয়ারম্যান এবং স্ট্যান্ডার্ড ব্যাংকের স্বতন্ত্র পরিচালক একেএম দেলোয়ার হোসেন এফসিএমএ কিশোরগঞ্জের পাকুন্দিয়া ও কটিয়াদীতে আওয়ামী লীগের রাজনীতিতে অচলাবস্থা চলছে উল্লেখ করে এর নিরসন চেয়েছেন।

তিনি বলেছেন, ধাক্কাধাক্কি, মারামারি, কাটাকাটির রাজনীতি বাদ দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে।

একেএম দেলোয়ার হোসেন এফসিএমএ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের মানুষের কল্যাণে কাজ করে চলেছেন। প্রতিটি মানুষের কল্যাণের জন্য তিনি কাজ করছেন। তাকে যদি পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে আনতে পারি, দেশের ঈর্ষণীয় উন্নতি হবে। তাই আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে আমাদের সম্মিলিতভাবে কাজ করে যেতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় একেএম দেলোয়ার হোসেন এফসিএমএ এসব কথা বলেন।

এতে আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, একেএম দেলোয়ার হোসেন এফসিএমএ কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দীর্ঘদিন ধরে তৎপরতা চালিয়ে যাচ্ছেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর