কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভাসুরদের দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না: নূর মোহাম্মদ এমপি

 স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০২৩, বৃহস্পতিবার, ৯:৫৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ বিএনপির আমেরিকাসহ অন্যান্য পশ্চিমা দেশের উপর নির্ভরশীলতাকে কটাক্ষ করে বলেছেন, আমরা শক্তি দিয়ে লড়াই করি, বুদ্ধি দিয়ে লড়াই জিতি; আওয়ামী লীগের শক্তি ও বুদ্ধি দুটোই রয়েছে। ক্ষমতায় যাওয়ার জন্য আমাদের ভাসুরের প্রয়োজন নেই। ভাসুরদের দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না।

সংসদ সদস্য নূর মোহাম্মদ বলেন, ভাসুররা চটে যাবে সেই ভয়ে স্বাধীনতাকামী ফিলিস্তিনিদের পক্ষে দখলদার ইসরায়েলীদের সমালোচনা করা থেকে বিরত আছে বিএনপি।

তিনি বলেন, আওয়ামী লীগ শান্তির দল, আলো ও ভালোর দল। আওয়ামী লীগের পাশে থাকুন, পুনরায় নৌকাকে বিজয়ী করুন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজারে পুলেরঘাট আঞ্চলিক আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নূর মোহাম্মদ এসব কথা বলেন।

পুলেরঘাট বাজার বণিক সমিতির সভাপতি জাফরুল ভূঞার সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট আবু নাসের ফারুক সঞ্জু, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, পাকুন্দিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, জেলা পরিষদ সদস্য ভিপি শফিকুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা আওয়ামী লীগ সরকারের বহুমুখী উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে আবারও শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান।

এর আগে, সমাবেশে যোগ দিতে বিকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা পুলেরঘাট বাজারে আসতে শুরু করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর